বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:২৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশাল বাজার রোডে সেলসম্যানকে পিটিয়ে টাকা ছিনতাই

dynamic-sidebar

বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত শীর্ষ সন্ত্রাসী পানামা ফারুকের ছোট ভাই মনা আহম্মেদের বিরুদ্ধে একটি কোম্পানির সেলস অফিসারকে পিটিয়ে প্রায় লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২৫ ডিসেম্বর) বেলা ১টার দিকে শহরের বাজার রোড এলাকায় এই ঘটনা ঘটে।

হামলার শিকার মনু মিয়া নামের ওই ব্যক্তি মেঘনা গ্রুপ অব কোম্পানির সেলসম্যান হিসেবে বরিশাল বিভাগে কর্মরত রয়েছেন।

এই হামলার খবর পেয়ে বরিশাল কোতয়ালি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পাশপাশি এই ঘটনায় একটি অভিযোগ নিয়ে হামলাকারী মনা আহম্মেদ ও সন্ত্রাসী বাজার রোড এলাকার বাসিন্দা হালিম চৌধুরীকে (৩৫) খুঁজছে।

হামলার শিকার মনু মিয়া বরিশালটাইমসকে জানিয়েছেন- সাম্প্রতিকালে বাজার রোড এলাকার ‘আব্দুর রাজ্জাক ট্রেডার্সে’র কর্মচারী চান মিয়াকে (১৮) সাম্প্রতিকালে স্থানীয় সন্ত্রাস হালিম চৌধুরী মারধর করেন।

সেই বিষয়টি সমাধানে সালিশ বিচারে অংশ নেন মেঘনা গ্রুপ অব কোম্পানির সেলসম্যান মনু মিয়া। ওই সময় মনু মিয়া ও হালিম চৌধুরীর মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে হাতাহাতি হয়।

এতে ক্ষুব্ধ সন্ত্রাসী হালিম চৌধুরী ‘বন্দুকযুদ্ধে’ নিহত শীর্ষ সন্ত্রাসী পানামা ফারুকের ভাই ভাড়াটে সন্ত্রাসী মনা আহম্মেদকে ব্যবহার করেন।

অভিযোগে বলা হয়েছে- সোমবার বাজার রোডে সন্ত্রাসী মনা আহম্মেদকে নিয়ে হালিম চৌধুরী মেঘনা গ্রুপ অব কোম্পানির সেলসম্যান মনু মিয়াকে মারধর করেন। একপার্যায়ে তার সাথে থাকা ৮৪ হাজার টাকা ছিনিয়ে নেয়।

বরিশাল মেট্রেপালিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মো. আওলাদ হোসেন মামুন বরিশালটাইমসকে জানিয়েছেন- এই ঘটনায় একটি অভিযোগ নেওয়া হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

এই বিষয়ে জানতে অভিযুক্ত মনার মুঠোফোনে কল দিলে তিনি ব্যস্ত জানিয়েছে পরবর্তীতে যোগাযোগ করতে বলেন।

উল্লেখ- ২০১৩ সালের ফেব্রুয়ারি মাসে বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত শীর্ষ সন্ত্রাসী পানামা ফারুক নিহত হয়েছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net